বিশেষ সংবাদদাতা

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ ১৭) এবং বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট,বালিকা (অনুর্ধ ১৭) ফাইনাল খেলা (২০ মে )শুক্রবার বিকালে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। খেলার আয়োজন করেন উপজেলা প্রশাসন।
বিজয়ীদের মাঝে পুরস্কার তুলেদেন প্রধান অতিথি হিসেবে, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম। এসময় উপস্থিত ছিলেন ,উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ,সহকারী কমিশনার (ভূমি) আল মামুন, থানা অফিসার ইনর্চাজ মো. হুমায়ন কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান,মেডিকেল অফিসার ডাঃ মোস্তফা কায়ছার প্রমুখ। এর আগে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফাইনাল খেলা উদ্বোধন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।
ফাইনাল খেলায়, নাজিরপুর সদর ও শ্রীরামকাঠী ১-১ গোলে খেলা ড্র হয় ট্রাইব্রেকারে নাজিরপুর সদর বিজয়ী হয়। বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট,বালিকা নাজিরপুর সদরকে ৩-০ গোলে পরাজিত করে শ্রীরামকাঠী বিজয়ী হয়।