বিশেষ সংবাদদাতা

পিরোজপুরের নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় মাওলানা মাহামুদুল হাসান (২৭) নামের এক মাদ্রাসা মুহতামিত নিহত হয়েছেন। মঙ্গলবার (২ মে) সকাল ৯টায় পিরোজপুর-নাজিরপুর টু ঢাকা আঞ্চলিক মহাসড়কের নাজিরপুরের নতুন রাস্তানামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাদ্রাসা শিক্ষক উপজেলার হোগলাবুনিয়া তারাবুনিয়া কাটাবুনিয়া দারুল কুরআন কওমী মাদ্রাসার মুহতামিত। তিনি উপজেলার দেউলবাড়ী উনিয়নের দেউলবাড়ী গ্রামের মাওলানা শামসুল হকের ছেলে।
নিহতের মামাত ভাই মোঃ সানাউল্লাহ্ জানান, ওই মাদ্রাসা শিক্ষক, মাদ্রাসা হইতে মাদ্রাসার বই কেনার উদ্দেশ্যে গোপালগঞ্জ রওনা হইলে উপজেলার নতুন রাস্তা নামক এলাকা পর্যন্ত পৌছাইলে বিপরীতম‚খী সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যানে মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলে মারা যায়, তার সাথে থাকা ওই একই মাদ্রাসার সহকারি শিক্ষক মোঃ আলী হোসেন গুরুত্বর আহত হন। নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমল্পেক্সের কর্তব্যরত ডাঃ তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ বিষয়ে কর্তব্যরত চিকিৎসক ডাঃ দিপান্নিতা দেবনাথ জানান, মাদ্রাসা শিক্ষক তাকে মৃত অবস্থায়ই হাসপাতালে নিয়ে আসা হয়েছে, এবং তার সাথে থাকা অন্য শিক্ষক গুরুত্বর আহত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
নাজিরপুর থানার তদন্ত (ওসি ) মোঃ আলী রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে দ্রæত ফোর্স পাঠাই, লাশ উদ্ধার করি, ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করতে সক্ষম হই। ড্রাইভারকে আটক করা সম্ভব হয়নি তাকে আটক করার জন্য চেষ্টা চলছে, লাশ ময়না তদন্তের জন্য প্রক্রীয়াধীন রয়েছে এবং মামলাও প্রক্রীয়াধীন।