মুজিববর্ষ উপলক্ষ্যে বাংলাদেশ পুলিশের প্রতিটি থানায় স্থাপিত, নারী, শিশু বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্কে ও গৃহহীনদের জন্য নির্মিত হস্তান্তর অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন গণভবন থেকে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । সারা দেশের ন্যায় পিরোজপুর জেলার নাজিরপুর থানাও সরাসরি ভার্চুয়াল এ অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।
নাজিরপুর থানা অফিসার ইনচার্জ হুমায়ন কবিরের আমন্ত্রণে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্ক উদ্বোধন কালে সরাসরি প্রধানমন্ত্রীর সাথে ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার ,সহকারী কমিশনার ভূমি মো,আল মামুন, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব নজরুল ইসলাম বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা সাকেব কমান্ডার শেখ আব্দুল লতিব , উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার রুনা,নাজিরপুর প্রেসক্লাব সভাপতি ছিদ্দিকুর রহমান তুহিন ,সাধারণ সম্পাদক মো,দেলোয়ার হোসেন সহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিববর্ষে ঘোষণা করেছিলেন, বাংলাদেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না, এ অঙ্গীকার বাস্তবায়নে সহায়ক হিসেবে পুলিশ গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ করছে। । তারই ধারাবাহিতায় সারাদেশের ন্যায়, নাজিরপুর থানায় দুস্থ নারী কে একটি বাড়ি নির্মাণ করে দেন।