বিশেষ প্রতিবেদক

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ভাসমান সব্জি চাষ এলাকা পরিদর্শন উপলক্ষ্যে গতকাল মঙ্গলবার সকালে কলারদোয়ানিয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান মন্ত্রীর সাবেক সিনিয়র সচিব,বাংলাদেশ বিমানের চেয়ারম্যান ও বিশিষ্ট কৃষি অর্থনীতিবিদ সাজ্জাদুল হাসানের সম্মাননায় এক সভা অনুষ্ঠিত হয়।

মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মো. নাজমুল হুদা স্বপনের সভাপতিত্তে¡ অনুষ্ঠিত সভায় মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেন,বর্তমানে আমাদের এখানে ভাসমান সব্জির চাষ হয় বর্ষা মৌসুমে,্্্্এখন ভাসমান চাষ খুবই কম, তবে আমরা কি অবস্থায় আছি তা দেখার জন্য আমি তাকে আহŸান জানিয়েছি।
বাংলাদেশ বিমান চেয়ারম্যান বিশিষ্ট কৃষি অর্থনীতিবিদ সাজ্জাদুল হাসান বলেন,সুশিল সমাজ করোনা মহামারি নিয়ে যখন বিরুপ মন্তব্য করেছে, দেশ তখন কৃষিতে অভাবনীয় সাফল্য দেখিয়েছেন। দেশ যখন করোনায় হিমসিম খাচ্ছে তখন ও কিন্তু আমরা দেশের অর্থনীতিকে ধরে রাখতে পেরেছি। প্রধান মন্ত্রীর যোগ্য নেতৃত্তে¡ দেশ উন্নয়ন শীল দেশে পরিনত হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোহম্মদ সাজ্জাদ হোসেন,পিরোজপুর প্রেসক্লাব সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলী, উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুর রহমান,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশ্রাফুজ্জামান ৩নং দেউলবাড়ী দোবড়া চেয়ারম্যান মাস্টার মোঃ ওয়ালিউল্লাহ কলারদোয়ানিয়া ইউপি চেয়ারম্যান হাসনাত ডালিম ।