বিশেষ প্রতিবেদক
আমাদের কণ্ঠ পত্রিকা ১৪ বছরে পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ৭মার্চ আমাদের কাছে কতটা গুরুত্বপুর্ণ তা আমাদের উপলদ্ধি করতে হবে। বর্তমান সরকার গনবান্ধব গণ মাধ্যম বান্ধব সরকার এই সরকারের আমলে কিন্তু সবচেয়ে বেশী পত্রিকার ডিক্লারেশন দিয়েছে শেখ হাসিনা সরকার।
তিনি আরো বলেন,এক সময় তালিকা ভূক্ত পত্রিকায় সরকারি বিজ্ঞাপন দেওয়া হত, এখন কিন্তু মিডিয়া তালিকা ভূক্ত পত্রিকায় বিজ্ঞাপন দেওয়া হয় । ।
সোমবার রাতে পিরোজপুর জেলার নাজিরপুর প্রেসক্লাবে আমাদের কন্ঠ পত্রিকার ১৪ বছর পদার্পণ উপলক্ষে প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম,তিনি বক্তব্য এসব কথা বলেন। এর পরে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, থানা ইনর্চাজ (ওসি) শেখ আস্রফুজ্জামান, নাজিরপুর প্রেসক্লাবের সভাপতি সিদ্দিকুর রহমান তুহিন ও আমাদের কন্ঠ প্রত্রিকার প্রতিনিধি; নাজিরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তৌফিক হোসেন দেলোয়ারকে সঙ্গে নিয়ে কেক কেটে দিবসটির শুভ সূচনা করা হয় এবং আমাদের কন্ঠ পত্রিকা সাফল্য কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিব, জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ, ওসি(তদন্ত) জাকারিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার রুনা,কেন্দ্রীয় কৃষক লীগের অন্যতম সদস্য আতিয়ার রহমান চৌধরী নান্নু, প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যগণ ও ইউপি চেয়ারম্যান হাসনাত ডালিম প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন সংবাদকর্মী, পেশাজীবী পত্রিকা পাঠক,শুভাকাঙ্খী,শুভানুধ্যায়ী এবং আমন্ত্রিতর ব্যক্তি-বর্গ উপস্থিত ছিল। সঞ্চালনায় এসএম রোকনুজ্জামান