বিশেষ সংবাদদাতা:

মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক ইস্যুকৃত বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মাট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন।
পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায় ,১৩ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০ ঘটিাকার উপজেলা মুক্তি যোদ্ধা কমপ্লেক্সে বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (অঃ দাঃ) আল মামুন এর সভাপতিত্বে অতিথি বক্তব্য রাখেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক সেন্টু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আঃ লতিব, উপজেলা সেচ্চাসেবক লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট সমাজ সেবক নজরুল ইসলাম বাবুল প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মাহবুব হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) ওসি আলী রেজা, সাংবাদিক । অনুষ্ঠান শেষে দোয়া অনুষ্ঠিত হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি, এবং সংরক্ষিত আসনের মহিলা এমপি মরহুমা শেখ এ্যানি রহমানের অত্মার মাগফিরাত কামনা ও দেশবাসির জন্য দোয়া করা হয়। অনুষ্ঠান সঞ্চলনা করেন বীর মুক্তিযোদ্ধা কাজী মোসলেম , ৪৬৮ বীর মুক্তিযোদ্ধা মাঝে সাটিফিকেট ও স্মাট আইডি কার্ড বিতরণ করা হয়।

একইদিনে উপজেলা চত্তরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয় ,এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (অঃ দাঃ) আল মামুন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইস্রাফিল হোসেন, উপজেলা স্বাস্থ্য পঃপঃ কর্মকর্তা ডাঃ মশিউর রহমান, প্রাণিসম্পদ কর্মকর্তা তরিকুল ইসলাম, ৯নং কলারদোয়ানিয়া চেয়ারম্যান হাসনাত ডালিম প্রমুখ।