নাজিরপুরে অতর্কিত হামলায় আহত ২

নাজিরপুর(পিরোজপুর)সংবাদদাতা

পিরোজপুর জেলার নাজিরপুরের লেবুজিলবুনিয়া গ্রামে অতর্কিত হামলায় মৃত মাস্টার আবু হানিফের ছেলে মোঃ এরশাদ হাচানকে, দেশীয় অস্ত্রদিয়ে অতর্কিত হামলায় চালিয়ে আহত করে এবং ্্এমরান হাচানকে পিটিয়ে আহত করেছে, এমরান হাচানের তালাক প্রাপ্ত স্ত্রী নিপু আক্তার ও চাচী রেশমা আক্তার চাচা শহিদুল ইসলাম ঘটনা স্থল থেকে পালিয়ে যায়। এরশাদ ও এমরান বলেন। স্থানীয় জনসাধারণ ও পুলিশ ঘটনা স্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরন করেছে।
আহতরা হলেন, উপজেলার দীর্ঘা ইউনিয়নের লেবুজিলবুনিয়া গ্রামের মৃত মাস্টার আবু হানিফার পুত্র মোঃ এরশাদ হাচান(৩৬), এমরান হাচান (৪০)।

স্থানীয় ও আহতদের সূত্রে জানাযায়, শনিবার উপজেলার লেবুজিলবুনিয়া গ্রামে সকাল ৮টার সময় বোন বাড়ি থেকে নিজ বাড়ি গিয়ে, পুরাতন কাঠের বসত ঘর ভেঙ্গে টিনশেড করার চিন্তা করে,টিনের ঘরটি ভাঙ্গা শুরু করার সাথে সাথে, এমরানের তালাক প্রাপ্তা স্ত্রী নিপু আক্তার ও চাচী রেশমা আক্তার দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে মোঃ এরশাদ হাচানকে এই সময় চিৎকারে এমরান হাচান ভাইকে বাচাতে গেলে,তাকে পিটিয়ে আহত করে, তাদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসে, পুলিশ সংবাদ পেয়ে ঘটনা স্থলে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আশুতোষ বেপারী জানান, লেবুজিলবুনিয়া গ্রামে পারিবারিক হামলার ঘটনা ঘটেছে হামলা ২ ভাই আহত হয়েছে। এমরান হাচানের স্ত্রী নিপুর সাথে পারিবারিক দন্দের কারনে, তিনবার বৈঠক করেছি মিমাসাং করার জন্য চেষ্টা করেও ব্যর্থ হয়েছি, নিপুর আক্তারের ব্যবহার দুঃখঃ জনক।
নাজিরপুর মেডিকেল অফিসার মোঃ মোস্তফা কায়সার জানান, ১জনকে আহত অবস্থায় নিয়ে আসা হয়। মাথায় আঘাতের চিহ্ন ছিল সেলাই করা হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।

এমরান হাচান (৪০) বলেন, নিপু আক্তারের সাথে দীর্ঘদিন দরে পারিবারিক ভাবে দন্দ চলছে, কয়েকটা বৈঠক করেছি মিমাসং করার জন্য তার আচারন ব্যবহারে ব্যর্থ হয়েছি। তার বিরুদ্ধে মামলা আছে। আমার মা, বোনের বাড়িতে থাকে।

নিপু আক্তার জানান, সকালে বাড়িতে এসে আমার ম্বামী এবং দেবর,পুরাতন কাঠের ঘরটি ভাঙ্গার সময় আমাকে মারধর করে।
তার কাছে জানতে চাইলে,আপনি এমরান হাচান এবং মোঃ এরশাদ হাচানকে দেশীয় অস্ত্র দিয়ে মাথায় আঘাত করেন। তিনি জানান আমি দেখেনি, আমি বলতে পারিনা। আপনার বিরুদ্ধে মামলা আছে হে, আমিও তার বিরুদ্ধে মামলা করেছি।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ শেখ আস্ররাফ জানান, এ ঘটনায় মৌখিক অভিযোগের ভিত্তিতে আহতদের ঘটনাস্থল থেকে পুলিশ পাঠিয়ে উদ্ধার করা হয়েছে। লিখিত অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।