বিশেষ সংবাদদাতা ঃ


মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম ভার্চ্যুয়ালি সভায় তিনি বলেন, দেশে শিক্ষা বিস্তারে শেখ হাসিনার আন্তরিকতায় দেশটি বিশ্বের কাছে পরিচিত লাভ করেছে।জাতীয় সংসদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পিরোজপুর আইন পাশ হয়েছে।
বিদ্যালয়ের ছাত্র ছাত্রীরা বিশ্ববিদ্যালয়ে পড়তে পারবে। গ্রামের মানুষ দরিদ্র তাদের ছেলেমেয়েদর স্বপ্ন খুলনা, বরিশাল, ঢাকায় পড়াবে তাদের স্বপ্ন সব সময় পূরন হয় না, আজ পিরোজপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে আসছি। আমি কথা দিলে কথা রাখি, প্রতিশ্রæতি দিলে রক্ষা করি, প্রধানমন্ত্রী সবসময় আমাদের পাশে আছেন। উপজেলা ও প্রতন্ত অঞ্চলের ছেলে মেয়েরা বাড়ি থেকেই স্কুল, থেকে কলেজ, কলেজ থেকে পিরোজপুরে বিশ্ববিদ্যালয়ে গিয়ে পড়তে পারবে। এখানে ইঞ্জিনিয়ারিং পড়তে পারবে, কম্পিউটার সাইন্স,জেনারেল এডুকেশন, এগ্রিকালচার পড়তে পারবে এমনকি আমার স্বপ্ন রয়েছে ফার্মেসি ডিপার্টমেন্ট ও চিকিৎসা বিজ্ঞানেও পড়াশুনা করতে পারবে।
পিরোজপুর জেলার নাজিরপুরে বৃহস্পতিবার (৩১ মার্চ ) বিকাল সাড়ে ৪ টায় ৩ দিন ব্যাপি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ভার্চ্যুয়ালি সভায় বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোতাহার হোসেন হাওলাদারের সভাপতিত্বে,অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রশান্ত কুমারের সঞ্জলনায় এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শেখ আব্দুল্লাহ্ সাদীদ, সহকারী কমিশনার ভ‚মি আল-মামুন, বিশিষ্ঠ সমাজ সেবক এস এম নজরুল ইসলাম বাবুল, জেলা পরিষদ সদস্য সুলতান মাহামুদ খান ও তিমির হালদার তুহিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, নাজিরপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্জলকান্তি বিশ্বাস ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ আল-আমীন প্রমুখ।