নাজিরপুর(পিরোজপুর)প্রতিনিধি;

পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ আল্ট্রাসনোগ্রাম চালু মাতৃস্বাস্থ্য নিশ্চিতে যুগান্তকারী পদক্ষেপ। মাননীয় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম মহোদয় এর প্রত্যক্ষ নির্দেশনায় স্বাস্থ্যসেবার মান দিন দিন উন্নয়ন হচ্ছে এবং উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
০৬ ডিসেম্বর সোমবার বেলা ১২ টার সময় নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ মাতৃস্বাস্থ্য সেবা, আল্ট্রসনোগ্রাম নিয়মিত ফ্রি সেবা চালু করার লক্ষে । উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে, আল্ট্রসনোগ্রাম ফ্রি সেবা চালুর উদ্বোধন করেন, জেলা সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ এসময় তিনি এসব কথা বলেন।
ডাঃ ফজলে বারী বলেন, মাতৃস্বাস্থ্য নিয়ে গত ২ বছর ধরে চেষ্টা করছি। এর আগে সকল ধরনের টেস্ট হাসপাতালে করা গেলেও, আল্ট্রাসনোগ্রাম চালু ছিল না। এজন্য গরীব মাতৃস্বাস্থ্য নিশ্চিতে ইউ এন এফ পি এ এবং সিবিএইচ সি এর সহযোগিতায় আল্ট্রাসনোগ্রাম চালু করা হয়েছে। মাননীয় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম মহোদয় স্বাস্থ্য বিভাগের সকল পর্যায়ে সাহায্য করার জন্যেই এই অসম্ভব, সম্ভব হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান,স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক গন ও সমাজসেবক গন্যমাম্য ব্যক্তিবর্গ ।