নাজিরপুর(পিরোজপুর)প্রতিনিধি:
করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ পরিবহন শ্রমিক এবং মটর সাইকেল শেয়ারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনের সময় প্রধান অতিথি হিসেবে ভিডি
ও কনফারেন্সে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম,তিনি বলেন,বঙ্গবন্ধুর আদর্শ, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ঘোষনা , একজন মানুষ যেন না খেয়ে মারা যাবেনা। আমরা মনেকরি এদেশের খেটে খাওয়া মানুষরা মূল সম্পদ, শ্রমিক কৃষক মেহনতি মানুষরাই হল এদেশের প্রকৃত সম্পদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গরীব মেহনতি মানুষের বান্ধব সরকার।
পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায় ১৪ জুলাই বুধবার সকালে উপজেলা স্বাধীনতা মঞ্চে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ পরিবহন শ্রমিক এবং মটর সাইকেল শেয়ারদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা প্রশাসন। উক্ত অনুষ্টানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানের উদ্বোধনের সময় উক্ত কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক আ,লীগনেতা শেখ নজরুল ইসলাম বাবুল,জেলা পরিষদ সদস্য মোঃ সুলতান মাহামুদ খান,উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, শেখ মাটিয়া চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধরী নান্নু, নাজিরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি লাহেল মাহামুদ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। ১২০জন শ্রমিকে মাঝে মানবিক সহায়তা বিতরণ করা হয়।