নাজিরপুর(পিরোজপুর) প্রতিনিধি;

প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি ভিত্তি প্রস্তর উদ্বোধনের সময় বক্তব্যে তিনি বলেন, শ্রীরামকাঠি থেকে কচুয়ার রাস্তার কাজ হয়ে গেছে। মাটিভাঙ্গা থেকে সাচিয়া খেয়া ঘাট পযন্ত কাপিটিং শুরু হয়েছে, অবহেলিত নাজিরপুরের রাস্তা ঘাট দূর অবস্থা থাকবেনা । শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে । আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করুন প্রধানমন্ত্রী ভাল থাকলে দেশ ভালো থাকবে।

১২ই জুন শনিবার সকালে, পিরোজপুর জেলার নাজিরপুর সদর (চিথলিয়া থেকে সাতকাছিমা বাজার) সড়ক চেঃ ০০.১৪.৫০মিঃ) কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধনের আয়োজন করেন, উপজেলা প্রকৌশলী নাজিরপুর। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি তিনি উদ্বোধন করেন তিনি বক্তব্যে আরো আরো বলেন, করোনার ভিতাে আল্লাহ রাব্বুল আল আমিন, আমাদের এখনো বাচিয়ে রেখেছে। আল্লাহ কাছে শুকরিয়া আদায় করি।আপনারা সব সময় ভালো থাকবেন।

আরো বক্তব্য রাখেন, সাবেক উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আলী সিকদার উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া। এসময় উপস্থিত ছিলেন ,সহকারী কমিশনার ভূমি সাখাওয়াত জামিল সৈকত, জেলা পরিষদ সদস্য সুলতান মাহামুদ খান, প্রেসক্লাব সভাপতি সিদ্দিকুর রহমান তুহিন,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, উপজেলা আ.মীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।