বিশেষ প্রতিনিধি:
মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল করিম (এমপি) এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার সকালে নাজিরপুরে মন্ত্রীর বাসভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রতিবাদ সমাবেশস্থলে গিয়ে শেষ হয়। সমাবেশে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।
উপজেলা পরিষদের চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার এর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান রঞ্জু, বিশিষ্ট সমাজসেবক আওয়ামীলীগ নেতা শেখ নজরুল ইসলাম বাবুল, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিব, উপজেলা যুবলীগের সভাপতি খোকন কাজী, সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস এবং শেখমাটিয়া ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান আতিয়ার ,প্রেসক্লাবের সভাপতি সিদ্দিকুর রহমান তুহিন , জেলা পরিষদ সদস্য সুলতান মাহামুদ খান, জেলা পরিষদ সদস্য তুহিন হালদার তিমির, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল আমিন খান,উপজেলা ছাত্রলীগের আহবায়ক তরিকুল ইসলাম তাপস, ছাত্রলীগের আহবায়ক নাঈম হাওলাদার ও আল আমিন, যুগ্ন আহবায়ক সহ আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য দেন।
এসময় বক্তারা বক্তব্য বলেন পিরোজপুর ১-আসনের সংসদ সদস্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপির উন্নয়ন দেখে ঈষান্নিত হয়ে কুচক্রী মহল উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায়। এবং সামাজিক যোগাযোগ ফেসবুকে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা সাজানো তথাকথিত ভিডিও অপপ্রচার করায়। বক্তারা মন্ত্রী শ ম রেজাউল করিম এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানান।