পিরোজপুর প্রতিনিধি ঃ
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দৈনিক আমাদের কন্ঠ’পত্রিকার উপজেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ প্রোর্টাল মঠবাড়িয়া সমাচারের সম্পাদক এজাজ চৌধুরীর উপর রবিবার দুপুরে মঠবাড়িয়া পৌর মেয়র এর বাসায় হামলার ঘটনা ঘটেছে। আহত এজাজ চৌধরীকে স্থানীয় ও তার স্বজনরা উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে এজাজ চৌধুরী ঐ দিন রাতেই বাদী হয়ে মেয়র পুত্র সহ আরও চার জন এবং অজ্ঞতনামা ১০/১২ জনকে আসামী করে মঠবাড়িয়া থানায় মামলা নং-৩৮/৯৫,তারিথ-২২/০৩/২১) দায়ের করেন।
মামলা সূত্রে জানাগেছে, ঘটনার দিন মঠবাড়িয়া বনিক সমিতির পাশে সাংবাদিক এজাজের মোটর সাইকেল রাখাকে কেন্দ্র করে এবং পুর্ব শত্রুতার জেরে মেয়র পুত্র রছি এজাজ চৌধুরীকে বাসায় ডেকে নিয়ে তিনি এবং তার সহযোগী রাকিব, জামাল আকন ও রাজু পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তার কাছ থেকে সাওমি নোট নাইনপ্রো মডেলের ২৯৯৯৯/- টাকা মুল্যের একটি মোবাইল সেট ও মানি ব্যাগে রক্ষিত ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়। এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদুজ্জামান মিলু সন্ত্রাসী হামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এজাহার নামীয় আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।