পিরোজপুর প্রতিনিধিঃ

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা জাতীয় পার্টি-জেপির সদস্য সচিব পদে ফের নিযুক্ত হলেন ছিদ্দিকুর রহমান টুলু। এর আগে দলটির সদস্য সচিব ছিলেন আতিকুল ইসলাম উজ্জল তালুকদার। তাকে বর্তমান কমিটির যুগ্ন আহবায়ক করা হয়েছে। রবিবার রাতে জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু‘র স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞতে এ তথ্য জানানো হয়।
ছিদ্দিকুররহমানটুলু, উপজেলার ধাওয়া ইউনিয়নের টানা ৩ বার নির্বাচিত বর্তমান জনপ্রিয় ইউপি চেয়ারম্যান। তিনি আগে উপজেলা জাতীয়পার্টি-জেপিরসদস্য সচিব পদে ছিলেন ।
বিগত ২০২০ সালের ১ লা জুলাই উপজেলা জাতীয়পার্টি-জেপির কমিটি বিলুপ্ত করে এবং তৎকালীন কমিটির সদস্য সচিব ছিদ্দিকুর রহমান টুলুকে যুগ্নআহবায়ক করে সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল হক মনি জোমাদ্দারকে আহবায়ক এবং সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদারকে সদস্য সচিব করে ২২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটি ঘোষনার একদিন পরে ছিদ্দিকুর রহমান টুল ুনেতাকর্মীদের একটি বড় অংশ নিয়ে ভাÐারিয়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে আনোয়ার হোসেন মঞ্জু সমর্থন গোষ্ঠি গঠন করেন এবং তিনি ওই কমিটির আহবায়ক হয়ে আনোয়ার হোসেন মঞ্জুর পক্ষে ব্যাপক ভাবে সাংগঠনিক কাজ করে আসছিলেন। এরই মধ্যে নেতাকর্মীদের দাবীর মুখেতি আবারও ফিরে পেলেন উপজেলা জেপি’র সদস্য সচিবের পদ।
উল্লেখ্য জাতীয়পার্টি জেপি থেকে সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু এলাকা থেকে (পিরোজপুর-২ আসন) ৬ বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় এলাকায় দলটির পোষ্ট পজিশনে থাকা খুবই গুরুত্বপূর্ন বলে মনে করেন জেপি’র স্থানীয় নেতাকর্মীরা।