প্রতিনিধি, নাজিরপুর:
পিরোজপুরের নাজিরপুরের মাটিভাঙ্গা ইউনিয়নের তন্ময় তরুয়া (২৬) নামের এক ব্যবসায়ীর মরদেহ ,মধ্য বানিয়ারী খাল থেকে উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের মধ্য বানিয়ারী গ্রামের বলরাম তরুয়ার ছেলে।

(১১ আগষ্ট) বুধবার সকালে থানা পুলিশ তার মরদেহটি উদ্ধার করেন।
নিহতের পিতা জানান, তার ছেলে তন্ময় তরুয়া উপজেলার দীঘিরজান বাজারের পশ্চিম প্রান্তে মোবাইল ব্যাকিং (বিকাশ), লোড ও কম্পিউটার টাপিং এর ব্যবসা করতো। মঙ্গলবার রাত অনুমানিক সাড়ে ৮টার দিকে ছেলে তন্ময় তরুয়া দোকান থেকে বাড়িতে মোটর সাইকেলে করে যাচ্ছিলো বলে ছেলে তাকে ফোনে জানায়। কিন্তু রাত অনেক হলেও সে বাড়িতে না ফিরলে ওই রাতের ২টার দিকে পিতা বলরাম ও ছোট ভাই মিরিন তরুয়া দু’জনে মিলে খুঁজতে বের হলে মধ্যবানিয়ারীর হায়দার মেম্বারের পুরান বাড়ি সংলগ্ন ব্র্রীজের কাছে তার মরদেহ ভাসতে দেখেন। এর কিছু দুরে তার ব্যবহৃত মটর সাইকেলটি পাওয়া যায়। এ সময় তার মাথার পিছনে ও বুকের বাম পাশে আঘাতের চিহ্ন পাওয়া যায়। তিনি আরো জানান, ওই রাতে ব্যবসায়ী তন্ময় তরুয়ার সাথে থাকা ব্যাগে প্রায় আড়াই লাখ টাকা ও ৩টি মোবাইল ফোন পাওয়া যায় নি। ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা তার সাথে থাকা টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিতে তাকে হত্যা করেছে।
মরদেহটি উদ্ধার করা উপজেলার মাটিভাঙ্গা ফাঁড়ি পুলিশের এসআই মো. নুরুল ইসলাম জানান, মরদেহটির মাথার উপরে ও বুকের বাম পাশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশ্রাফুজ্জামান ওই মরদেহ পাওয়ার তথ্য নিশ্চিত করে জানান, ওই যুবকের কিভাবে মৃত্যু হয়েছে তা এখনও নিশ্চিত করা যাচ্ছে না। মরদেহের ময়না তদন্তের পর হত্যা না দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।