পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলায় ভাইভাই টেলিকম এন্ড ভ্যারাইটিজ ষ্টোর নামে একটি(বিকাশের)দোকান থেকে দিন দুপুরে নগদ ৫লক্ষ টাকা চুরির ঘটনা ঘটেছে।

১১মে মঙ্গলবার্ দুপুরে উপজেলা পরিষদ মোড়ে ভাই-ভাই টেলিকম এন্ড ভ্যারাইটিজ ষ্টোর নামে একটি(বিকাশের) দোকান থেকে নগদ ৫ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে।

দোকান মালিক মোঃ সাইদুল ইসলাম জানান, যোহরের নামাজ পড়তে যাই। নামাজ শেষে ১:৪২ মিনিটেই দোকানে চলে আসি। দোকানের সামনে এক পাশের একটি সাটার পুরোটাই বন্ধ ছিল। অন্য পাশের সাটারটি প্রতিদিনের মত অর্ধেক খোলা ছিল। নামাজ থেকে ফিরে এসে দেখি দোকানের দুইটি সাটারই অর্ধেক করে খোলা, ক্যাশ ড্রয়ারের দিকে তাকালেই দেখি দুইটি ক্যাশ ড্রয়ার ভাঙ্গা। চোরের দল আমার দোকানের ড্রয়ার থেকে ৫ লাখ টাকা চুরি করে নিয়ে গেছে। আমি একজন অসহায় ক্ষুদ্র দোকানদার। আমার অনেক বড় ক্ষতি হয়েগেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, ৪ বছর পূর্বে ঈদের ঠিক ১দিন আগে তার দোকানেই ঠিক এই ধরনের ঘটনা ঘটেছিল কিন্তু তখন কোন টাকা পয়সা নিতে পারেনি।স্থানীয় ব্যবসায়িরা বলেন, দিনে দুপুরে এমন চুরির ঘটনায় আমরা আতঙ্কিত।

(ওসি) শেখ আশ্রাফুজ্জামান জানান, বিষয়টি শুনেছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিতভাবে অভিযোগ করলে আমরা তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।