প্রতিনিধি, নাজিরপুর:

 পিরোজপুর জেলার  নাজিরপুরের অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে দেয়া খাদ্য সামগ্রী ওশাড়ি-লুঙ্গি পৌঁছেদিলেন জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন।

সোমবার (১৯ জুলাই) বিকালে  তিনি উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের নতুনরাস্তা ও শ্রীরামকাঠী ইউনিয়নের মীরেরহাটের প্রধানমন্ত্রীর দেয়া আবাসনের অসহায়দের কাছে গিয়ে নিজহাতে ওই উপহার সামগ্রী পৌঁছেদিলেন  জেলা প্রশাসক আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসন।

 এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলাপ্রশাসক (সার্বিক) চৌধুরীর ওশন ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান,  উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সাখাওয়াত জামিল সৈকত প্রমুখ।

জানাগেছে, ঈদ উপলক্ষে ইইউনিয়নের বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে অসহায় পরিবারদের দেয়া আবাসন হিসাবে ঘরে থাকা ১২০ পরিবারকে প্রত্যেক কে ঈদ সামগ্রী হিসাবে  পোলা ও চাল, দুধ, চিনি, তেল, ডাল সহ বিভিন্ন ঈদের খাবার ও শাড়ি-লুঙ্গি প্রদান করেন । এ সময় জেলা প্রশাসক ওইসব অসহায় দের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রীর পক্ষথেকে আসন্ন ঈদ উপলক্ষে আপনাদের জন্য এসব উপহার সামগ্রী পাঠানো হয়েছে। এছাড়া একইদিন তিনি উপজেলা সদরে বসবাস ততৃতীয়লিঙ্গের (হিজরা) ৮জনকে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী ও শাড়ি প্রদান করেন।

এছাড়া এর আগে উপজেলার মাটিভাঙ্গা, মালিখালী, দেউলবাড়ি, শাঁখারীকাঠী, নাজিরপুর সদর ও শেখমাটিয়া ৬টি ইউনিয়নের ৩০৯ টি জেলে পরিবার কে খাদ্য সামগ্রী হিসাবে ৯হাজার ২শত ৭০মে: টন চালপ্রদান করা হয়। ওই সবচাল প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান।