নাজিরপুর(পিরোজপুর)প্রতিনিধি:
দুর্নীতি অনিয়ম আত্মসাত ও ইউনিয়ন পরিষদ সদস্যদের উন্নয়ন মুলক কাজে অন্তর্ভূক্ত না করায়, ইউপি সদস্যরা পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ৮নং শ্রীরামকাঠি ইউপি চেয়ারম্যান উত্তম কুমার মৈত্রের বিরুদ্ধে অভিযোগ করায়, স্থানীয় সরকার পল্লী ও সমবায় মন্ত্রনালয় থেকে কারন দর্শনের নোটিশ করেছে ।

উপজেলার ৮নং শ্রীরামকাঠি ইউপি বর্তমান চেয়ারম্যান উওম কুমার মৈত্র দুর্নীতি অনিয়ম ও আত্মসাত উন্নয়ন মুলক কাজে অন্তর্ভূক্ত না করায়, ইউপি সদস্যরা তার বিরুদ্ধে অভিযোগ করায়, স্থানীয় সরকার পল্লী ও সমবায় মন্ত্রনালয় থেক
কারন দর্শনের নোটিশ করেছে।
নোটিশে জানাযায়, ৮নং শ্রীরামকাঠি ইউপি চেয়ারম্যান উওম কুমার মৈত্রকে ১০ কর্মদিবসের মধ্যে উক্ত চিঠির জবাব,জেলা প্রশাসকের মাধ্যমে স্থানীয় সরকার বিভাগে প্রেরন নিশ্চিত করনের জন্য নির্দেশনা প্রধান করেছে।
চেয়ারম্যান উত্তম কুমার মৈত্র দুর্নীতি অনিয়ম আত্মসাত ও ইউনিয়ন পরিষদ সদস্যদের উন্নয়ন মুলক কাজে অন্তর্ভূক্ত না করায়, ইউপি সদস্যরা তার বিরুদ্ধে গত ২৫/০৬/২০১৯ ইং তারিখে ১২জন ইউপি সদস্যদের মধ্যে ১১ জন সদস্য অনাস্থা লিখিত অভিযোগ করেন জেলা প্রশাসক বারাবর। ইউপি চেয়ারম্যান উত্তম কুমার মৈত্রের সাখে তার মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করি নম্বরটি বন্ধ পাওয়া যায়।