বিশেষ প্রতিবেদক

গতকাল ৫মার্চ রাত ১১টার সময় পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ৩নংদেউলবাড়ী দোবড়া ইউনিয়নের বৃহত্তর গাওখালী বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ টি দোকান ভস্মীভূত হয় এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।
স্থানীয়গাওখালীতে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন ও নগত অর্থ সহয়তা করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী সূত্রে জানাযায়. মুদি দোকান ও কাপড়ের দোকান, বসতঘর, লাইব্রেরী, হোমিওপ্যাথিক (ওসুধের দোকান) কনফেশনারী,দোকান ঘর ও মালামাল নগত অর্থ ভস্মীভূত হয় এতে ক্ষয়ক্ষতির অনুমানিক ২কোটির বেশী হবে প্রাথমিক ধারণা করছে।
বৃস্পতিবার উপজেলায়

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিম এম পি মহোদয়ের বরাদ্দ থেকে ক্ষতিগ্রস্ত ৮ টি দোকানমালিক এর প্রত্যেককে ২ বান্ডিল ঢেউটিন এবং ৬ হাজার টাকা এবং ৬ টি পরিবারকে নগদ ৫০০০/-টাকা প্রদান করা হয়।
এছাড়াও ১৪ টি পরিবারকে উপজেলা পরিষদ এর পক্ষ থেকে প্রত্যেককে ১০,০০০/- টাকা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, বিশিষ্ট সমাজসেবক শেখ নজরুল ইসলাম বাবুল, জেলা পরিষদ সদস্য সুলতান মাহামুদ খান, তিমির হালদার তুহিন, উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা মো. ইস্রাফিল প্রমুখ।
আন্তরিক ভাবে ধন্যবাদ জানান, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপিকে,তিনি সার্বক্ষণিক ক্ষতিগ্রস্তদের খোঁজখবর রেখেছেন এবং ক্ষতি গ্রস্তদের সহায়তা করেছেন । উপজেলা নির্বাহি কর্মকর্তা তাৎক্ষণিক তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আনা ও অতিদ্রুত ক্ষতিগ্রস্তদের খোজ খবর নিয়েছেন।