নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি;
প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি নবনির্মিত ভবনের শুভউদ্বোধনের বক্তব্য তিনি বলেন,আপনাদের চেষ্টায় এবং আপনাদের ভোটে নির্বাচিত হওয়ার ৩দিন পরে আমাকে মন্ত্রী বানিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি আপনাদের বলেছিলাম আমি নির্বাচিত হলে, অবহেলিত নাজিরপুর উন্নয়নে এগিয়ে যাবে। ৫০ বছরে যে উন্নয়ন হয়নি ২ বছরে হয়েছে। আমার কাছে যখন শাখারীকাঠি ইউপি চেয়ারম্যান এসেছে তখন আমি মন্ত্রী এমপি নই, আমি চেষ্টা করেছি ভবন হয়েছে। উন্নয়নের অগ্রযাত্রায় দেশ এগিয়ে যাচ্ছে। আপনারার প্রধানমন্ত্রীর জন্য দোয়া করুন প্রধানমন্ত্রী ভাল থাকলে দেশ ভালো খাকবে।
১১ই জুনশুত্রবার ৩ ঘটিকার সময়,উপজেলার শাখারীকাঠি ইউনিয়নপরিষদওে নবনির্মিত ভবনের শুভ উদ্বোধনের আয়োজন করেন উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকৌশলী। যুবলীগ নেতা এস এম রোকুনুজ্জামানের সঞ্চলনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি তিনি বক্তব্যে আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করতে না পারলে, আমাদের উন্নতিব্যহত হবে। তাই মুক্তিযুদ্ধের চেতনাকে ধারন করে দেশটাকে সবাই মিলে এগিয়ে নিতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া, ইউপি চেয়ারম্যান আক্তারুজামান গাউছ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধ্রণ সম্পাদক আল আমিন খান, সাবেক চেয়ারম্যান সজল। এসময় উপস্থিত ছিলেন , জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, ভূমি সহকারী কমিশনার ভূমি সাখাওয়াত জামিল সৈকত, উপজেলা আ.মীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদ সদস্য তিমির হালদার তুহিন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার ফেরদাউস রুনা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উপজেলার ভাইযোড়া স্কুল ও বাজার সংলগ্ন স্থানে, মাটিভাঙ্গা জিসি সড়ক হতে তৈয়বের হাট ভায়া ভাই যোড়া সড়কের ভিত্তি প্রস্থর স্থাপন, মাটিভাঙ্গা জিসি-মাটিভাঙ্গা বাজারে, দিঘিরজান জিসি সড়কের প্রশন্তকাজের ভিত্তি প্রস্থর স্থাপন, ও মাটিভাঙ্গা কলেজ মোড় হতে সাচিয়া খেয়াঘাট সড়ক কাপেটিং কাজের শুভ উদ্বোধন করেন,প্রধান অতিথি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউলকরিমএমপি।